ফুলপুরে রহস্যজনক ভাবে যমজ তিন বোন নিখোঁজ

Print

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর থেকে চম্পা, রাজিয়া ও  সুলতানা নামে ১৫ বছর বয়সের  যমজ তিন বোন রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। তারা সবাই উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও ধান ব্যবসায়ী আব্দুর রহমানের কন্যা।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এই তিন যমজ বোন শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দিস্থ নিজ পিত্রালয় থেকে হঠাৎ রহস্যজনক ভাবে
সবার অজান্তেই নিখোঁজ হয়ে যায়। বহু খোঁজাখুজি করেও এখনও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখুজি  অব্যাহত রয়েছে।এলাকাবাসী ও পরিবারের লোকজন নিখোঁজ হওয়া তিন যমজ বোনের   কোনো সন্ধান না পেয়ে  শনিবার রাতে নিখোঁজ ৩ কিশোরীর চাচা আব্দুস সালাম  ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৪৪৯) করেছেন। কোন হৃদয়বান ব্যক্তি তাদের সন্ধান পেলে ০১৭১৩ ৩৭৩৪৩৭নাম্বারে জানিয়ে ফুলপুর থানা পুলিশকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

স্থানীয়দের ধারণা, তিন কিশোরী কারো প্ররোচনায় বা প্রেমঘটিত কারণে আত্মগোপন করতে পারে। তবে এ বিষয়ে পরিবারের লোকজন কোন প্রকার মন্তব্য করতে রাজি হননি।

বিষয়টি নিয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই অটল বিহারী বিশ্বাস জানান, তাদেরকে উদ্ধার করার জন্য চেষ্টা চলছে। নিখোঁজ হওয়া তিন কিশোরীর পরিবারের সাথে এ ব্যাপারে কথা হয়েছে। ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সুমন জানান, তদন্তের পর ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com