ফুলপুরে শীতার্তদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতির কম্বল ও শাড়ী বিতরণ

Print

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
“জগতে যত বড় বড় জয় বড় বড় অভিযান, মাতা ভগ্নি ও বধুদের ত্যাগে হইয়াছে মহিয়ান” এই শ্লোগানকে সামনে নিয়ে  বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও কাপড় বিতরণ করা হয়েছে। ফুলপুর থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সহধর্মীনি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কেন্দ্রীয় কমিটির সভানেত্রী হাবিবা জাবেদ।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহ শাখার সভানেত্রী মিসেস সুরাইয়া সুলতানার সভাপতিত্বে ও  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী বেগম আফরোজা জামান, বেগম তুহিন সালাম, সমাজ কল্যাণ সম্পাদক জুবাইদা বিনতে জাফর, কোষাধ্যক্ষ প্রণীতা সরকার, বেগম নাসিমা আমিন, বেগম ফারহানা কবির, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ পুলিশ সুপার শাহ্ আবিদ হাসান, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী, ফুলপুর সার্কেলের এএসপি দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ বদরুল আলম খানসহ  বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর নেত্রীবৃন্দ ও বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা। অনুষ্ঠানে শীতার্তদের মাঝে ৫শ কম্বল ও ৫শ কাপড় বিতরণ করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com