ফুলপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

Print

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শনিবার রাতে নিজ কার্যালয়ে মতবিনিময় করেন ফুলপুর থানার নবাগত অফিসার ইনচার্জ বদরুল আলম খান।
মতবিনিময় সভায় ফুলপুর থানার নবাগত অফিসার ইনচার্জ বদরুল আলম খান ফুলপুরের  আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সেই সাথে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং সহ সামাজিক অপরাধ দমনে সাংবাদিকদের মাধ্যমে ফুলপুরবাসীর সহযোগিতা চান তিনি। বিনা কারণে ঘনঘন থানায় যাতায়াত পছন্দ করেন না বলে স্পষ্টভাবে উল্লেখ করে তিনি বলেন, আপনাদের কোন কাজ থাকলে জানাবেন। করে দিব। তবে বিনা কারণে অহরহ নানা ধরনের তদবির নিয়ে আসলে সেটা সেভাবেই মূল্যায়িত হবে। তিনি বলেন, কাজের মাধ্যমেই আপনাদের সাথে মহব্বত বৃদ্ধি পাবে। আবার কাজের পরিণতিতেই কেউ কেউ থানায় আসতে চাইবেন না।
মতবিনিময় সভায় সাংবাদিকতার নাম ব্যবহার করে অপসাংবাদিকতা দমনে পুলিশ সাংবাদিক ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে বলেও ঐক্যমত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মেহেদী হাসান।
সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, ফুলপুর প্রেসক্লাবের সধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির মুকুল (নিউ নেশন/সম্পাদক সাঃ ফুলপুর), সহ-সভাপতি মোঃ নুরুল আমিন (দৈঃ সংবাদ) ও মোঃ খলিলুর রহমান (দৈঃ ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক এটিএম রবিউল করিম রবি (দৈঃ সবুজ/নিউ এজ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম (ভোরের কাগজ/এশিয়ান এজ ), কোষাধ্যক্ষ এমএ মান্নান ( বাংলাদেশ প্রতিদিন/তথ্যধারা), সাংবাদিক এসএ ফারুক ( স্টাফ রিপোর্টার দৈঃ আমার সংবাদ), তোফাজ্জল হোসেন (দৈনিক অদম্য বাংলা), মোস্তফা খান (কালের কন্ঠ), সাইফুল ইসলাম বাবুল (দৈঃ আমার সংবাদ), ইমাম হোসেন (দৈঃ গণ জাগরন), মোঃ ইয়াকুব আলী (দৈঃ মুক্ত খবর), রাকিবুল হাসান মাহফুজ (দৈঃ ঢাকা রিপোর্ট) প্রমুখ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 108 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com