ফুলপুরে সাবেক মেয়র শাজাহানের পিতার দাফন সম্পন্নঃ জানাযায় মানুষের ঢল

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহানের পিতা মোঃ মুজিবুর রহমান মুন্সী (৯০) এর রবিবার (২ সেপ্টেম্বর)  নামাজে জানাযা শেষে  দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার বাদ আসর ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদরাসা মাঠে   মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য মাদরাসা মাঠে আসতে থাকে। জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ  কবরস্থানে দাফন করা হয়।
জানাযার নামাজে ময়মনসিংহ-২(ফুলপুর-তারাকান্দা) আসনের  সাবেক এমপি হায়াতোর রহমান খান বেলাল, তারাকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এড. ফজলুল হক,  ফুলপুর পৌরসভার মেয়র আমিনুল হক, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান  হাবিবুর রহমান,  উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শাহ কুতুব চৌধুরী, এড. মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সম্পাদক আতাউল করিম রাসেল, উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন,   বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের লোকজন অংশ নেন। তার মৃত্যুতে ফুলপুরের সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য,ময়মনসিংহের ফুলপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ শাহজাহানের পিতা মোঃ মুজিবুর রহমান মুন্সী (৯০)  রবিবার সকাল ৮টা ১০ মিনিটের সময় বার্ধক্যজনিত কারণে গোদারিয়া গ্রামের নিজ বাড়িতে  ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com