ফুলপুরে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার (৭ আগস্ট) ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করা হয়েছে।
ফুলপুর উপজেলা পরিষদ চত্বরে এই ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন ময়মনসিংহ-২ ( ফুলপুর-তারাকান্দা) আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বিআরডিবি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুকল্প দাস, ওসি (তদন্ত) রুহুল আমীন, ছনধরা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, রহিমগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরকার, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহীদ সরকার, বওলা ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কৃষি বিভাগের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
বৃক্ষ মেলায় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়। ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা ৯ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com