ফুলপুর ইউএনও’কে বিভাগীয় সর্বোচ্চ যাকাত সংগ্রহকারীর সম্মাননা প্রদান।

Print

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী সর্বোচ্চ যাকাত সংগ্রহকারী হিসেবে ময়মনসিংহ বিভাগে সেরা হয়েছেন। এজন্য তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।
জানা যায়, হিজরী ১৪৩৬ ও ৩৭ সনে ময়মনসিংহ বিভাগে সর্বোচ্চ যাকাত সংগ্রহ করে সরকারি তহবিলে জমা দেয়ায় সোমবার (১৬ এপ্রিল) সকালে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যাকাত বোর্ড কর্তৃক তাকে ওই দুই বছরের সম্মাননা স্মারক প্রদান করা হয়। স্মারক প্রদান করেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন। এ সময় ময়মনসিংহ বিভাগের চার জেলার জেলা প্রশাসকগণ ও বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
এক অভিব্যক্তিতে ইউএনও মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী ফুলপুর উপজেলার যাকাত প্রদানকারী ও যাকাত আদায়ের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের ধন্যবাদ জানান। এছাড়া ইসলামিক ফাউন্ডেশনকেও এই শুভ উদ্যোগের জন্য অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি বলেন, দারিদ্র বিমোচন এবং এসডিজি বাস্তবায়নে এই ফান্ড উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com