ফুল কুড়াতে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী

Print

বরিশালের গৌরনদী উপজেলার বাকাই ঠাকুরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।

রবিবার সকাল ৮টার দিকে ওই ছাত্রী লক্ষ্মী পূজা উপলক্ষে ইছাকুড়ি-বাকাই গ্রামে ফুল কুড়াতে গেলে এ ঘটনা ঘটে।

পরে এ ঘটনা জানাজানি হলে অভিযুক্ত বীরমোহন সরকার (৩০) আত্মগোপন করে। সে ওই গ্রামের বিল্লধর সরকারের ছেলে ও বাকাই বাজারের স্বর্ণকার।

নির্যাতিতার মা অভিযোগ করেন, লক্ষ্মী পূজার জন্য তার মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী সকাল ৮টার দিকে প্রতিবেশী বীরমোহন সরকারের বাড়ি ফুল কুড়াতে যায়। এ সময় বীরমোহন তার মেয়েকে তাদের দালানের ভেতর ডেকে নিয়ে নিজ কক্ষে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রীর ডাক-চিৎকার দিয়ে ছুটে গিয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়।

এ ঘটনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন তিনি। এরপর থেকে বীরমোহন আত্মগোপনে রয়েছে। স্থানীয়ভাবে ন্যায় বিচার না পেলে থানায় মামলা করার কথা জানান তিনি।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, শিশু ধর্ষণ চেষ্টার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।অভিযুক্ত পালিয়ে গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবার লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com