ফেনসিডিলসহ ধরা পড়লেন নাসিক কাউন্সিলর

Print

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি সাইফউদ্দিন আহমেদ দুলাল প্রধানকে ফেনসিডিলসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে ডিবির একটি টিম তাকে আটক করে। এ সময় দুলালসহ আরও ৬ জনকে আটক করা হয়। তাদের সঙ্গে ফেনসিডিলসহ মাদক পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এসআই জলিল মাতবর জানান, সন্ধ্যায় নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে কাউন্সিলর দুলাল প্রধানসহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের দেহ তল্লাশি করে ফেনসিডিল ও মাদক পাওয়া গেছে। তাদের নিয়ে আরও অভিযান চালানো হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com