ফের পাকিস্তান যাচ্ছে বাংলাদেশের মেয়েরা!

Print

গত এক দশক ধরে ক্রিকেট থেকে নির্বাসিত পাকিস্তান। সাকিব-তামিমদের নিতে গিয়েও ব্যর্থ পিসিবি। তবে নারী ক্রিকেট দল আগেও একবার পাকিস্তান সফর করেছে।

২০১৫ সালে পাকিস্তান গিয়ে দুইটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে এসেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আগামি অক্টোবরে আবারও পাকিস্তান সফরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে সালমা, রোমানা, জাহানারাদের।

দুই ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টি খেলতে পাকিস্তানে যাবার কথা রয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের। আগামি অক্টোবর-নভেম্বরেপাকিস্তান সফর করবে বাংলাদেশের মেয়েরা। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে হবে সবগুলো ম্যাচ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এরই মধ্যে সূচি ঘোষণা করে দিয়েছে দুই সিরিজের।

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের খবর নিশ্চিত করে দেয়া পিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এ সফরটা গত চার বছরে পাকিস্তানে বাংলাদেশের দ্বিতীয় সফর হতে যাচ্ছে। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরার বিষয়ে এটি ইতিবাচক পদক্ষেপ। বিশেষ করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে আগামী মাসে (সেপ্টেম্বর) তাদের জাতীয় দলকে পাঠাবে পাকিস্তানে।’

আগামী ২৩ অক্টোবর পাকিস্তানে পৌঁছবে বাংলাদেশ। এরপর ২৬ অক্টোবর মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। পরে ২৮ ও ৩০ তারিখ হবে বাকি দুই ম্যাচ। ওয়ানডে সিরিজের দুই ম্যাচ হবে নভেম্বরের ২ ও ৪ তারিখ। পাঁচটি ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
bdsaradin24.com