ফেসবুকে নোবেলকে ‘অশালীন’ আক্রমণ, মারজুক রাসেল বলছেন

Print

ওপার বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা’তে নজরকাড়া গায়কী দিয়ে দুই বাংলার মানুষের মন জয় করেছেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। তবে জাতীয় সঙ্গীত ইস্যুসহ একাধিক বিষয়ে সম্প্রতি বিতর্কে জড়িয়েছেন প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হওয়া এই তরুণ কণ্ঠযোদ্ধা। একটি মেয়ের নামে খোলা ফেসবুক অ্যাকাউন্ট থেকে করা পোস্টে দাবি করা হয়েছে, নোবেল তার প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন। কিন্তু আদতে এমন তথ্যের কোনও সত্যতাই পাওয়া যায়নি।

এবার নোবেলের সঙ্গে জড়িয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেলের নাম। আর সেটি ফেসবুকে একটি স্যাটাসকে কেন্দ্র করে। যে স্ট্যাটাসে নোবেলকে ‘অশালীন’ ভাবে আক্রমণ করা হয়েছে।

‘মারজুক রাসেল’ নাম দিয়ে খোলা একটি ফেসবুক পেজ থেকে গেল ১৩ আগস্ট পোস্ট করা একটি ওই স্ট্যাটাসটি এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। ঝড় তুলেছে আলোচনা-সমালোচনা ও বিতর্কের। তবে মারজুক রাসেল নিজে জানিয়েছেন, নোবেলকে নিয়ে এমন কোনও স্ট্যাটাস তিনি নিজে দেননি। ইতোমধ্যে স্ট্যাটাসটিতে ২৬ হাজারের মতো লাইক পড়েছে। শেয়ার ও মন্তব্যও রয়েছে আরও কয়েক হাজার।

স্ট্যাটাসটিতে লিখা হয়েছে, ‘নোবেল এর মত এমন অনেক ছাগল এর আগেও বাংলাদেশে আত্মপ্রকাশ করেছিলো, আজ তাদের একটারও নাম নিশানা নেই। এটাও হারিয়ে যাবে কালের গর্ভে! কারন? মৌলিকতা আর নিজস্বতা; -যা ওদের মাঝে ছিল না, নোবেল এরও নেই। যশ, খ্যাতি আর পয়সার লোভ মানুষকে ধ্বংস করে। অ্যামেচার ভোকাল দিয়ে, অন্য শিল্পির কণ্ঠকে নকল করার চেষ্টা করে জনপ্রিয় গানগুলোকে ধর্ষণ করে এই নোবেল যাদের মনে স্থান করে নিয়েছে তাদের জন্য আমার করুনা হয়, তাদের রুচিবোধকে ঘৃণা হয়।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
bdsaradin24.com