ফেসবুকে পরিচয়ের পর থেকেই যত অঘটন!

Print

ঘটনার শুরু ৫ বছর আগে। ফেসবুকে তরুণীর সঙ্গে লিমনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম।

একপর্যায়ে সংসার বাঁধার আশায় প্রেমের টানে ঘর ছাড়ে তরুণী। কিন্তু বিষয়টি জানতে পারে লিমন পরিবার। তাই তরুণীকে একটি হোটেলে রেখে লিমন উধাও হয়।

অসহায় অবস্থায় প্রেমিক লিমনের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করে ওই তরুণী। কিন্তু লিমনের পরিবার তাকে মানতে নারাজ। সে কারণে তাকে সরাতে তার বাবা-মাকে খবর দেয়া হয়।

বাবা-মা এলেও তরুণী এলাকা না ছাড়ায় তাদের সবাইকে অবরুদ্ধ করে রাখে লিমনের পারিবার। বিষয়টি জানাজানি হলে শনিবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের চরহালিম গ্রাম থেকে তরুণী ও তার বাবা-মাকে উদ্ধার করে হেফাজতে নেয় পুলিশ। বিষয়টি নিয়ে এলাকায় আলোচনার ঝড় বইছে।

তরুণীর গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আমরাগাছিয়া ইউনিয়নে। বর্তমানে পরিবার নিয়ে তারা ঢাকার যাত্রাবাড়ীর ডগাই এলাকায় বসবাস করছেন।

আর লিমনের বাড়ি রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামে এবং সে ওই গ্রামের বেল্লাল হাওলাদারের ছেলে। তারা দু’জনই অনার্স পড়ুয়া।

এদিকে পুলিশ হেফাজতে নেয়ার আগে পুরো ঘটনার বর্ণনা এ প্রতিবেদককে ফোনে জানান ওই তরুণী।

তরুণীর দাবি, ৫ বছর ধরে লিমনের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক। ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। শারীরিক সম্পর্কে গড়ায় দেড় বছর। বিভিন্ন সময় তারা ঢাকায় দেখা করত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com