ফেসবুকে প্রেম, ঘনিষ্টতা, ফ্ল্যাটে যাওয়া, অতপরঃ…

Print

পরিচয় ফেসবুকে। একজন টিভি তারকা। টিভি নাটকের জন্য বেশ জনপ্রিয়। প্রোফাইলে ছবি দেখেই তাকে ফ্রেন্ড রিক্যুয়েস্ট পাঠান বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অনিমা দাশ। চ্যাট হতো দীর্ঘ সময়। তারপর কথা হতো। একপর্যায়ে দু’জনের সম্পর্ক গড়ায় প্রেমে। অনিমা তার সঙ্গে দেখা করতে চান।

কিন্তু কিছুতেই দেখা দিতে চান না ওই তারকা। এর মধ্যেই নিজ থেকেই আসল ঘটনা প্রকাশ করেন তিনি। জানিয়ে দেন, তিনি কোনো তারকা নন। এটা একটা ফেক আইডি। তার নাম মাহমুদ হাসান। বাসা কুড়িলে। আমদানি রপ্তানির ব্যবসা করেন।

ঘটনাটা এখানেই শেষ হতো পারতো। কিন্তু শেষ না হয়ে এখান থেকেই শুরু হয় ঘনিষ্ঠ সম্পর্কের। মা-বাবা, ভাই-বোন নেই, মামার কাছে বড় হয়েছেন। উত্তরাধিকারী সূত্রে বিপুল সম্পত্তির মালিক তিনি। তিনটি ফ্ল্যাট আছে। একটিতে মামা থাকেন। সেখানে মামার সঙ্গে তিনিও থাকেন। বাকি দু’টি ভাড়া দেন। এভাবেই হাসান নিজেকে বিত্তশালী হিসেবে প্রকাশ করেন। দামি মোটরসাইকেল, কখনও দামি গাড়িতে চড়ে দেখা করতে যান অনিমার সঙ্গে। বেশ কয়েকবার দেখা করেন ধানমন্ডির বিভিন্ন রেস্টুরেন্টে।

এক পর্যায়ে অনিমাকে নিয়ে যান কুড়িলে। সেই ফ্ল্যাটে। গত বছরের শেষদিকের ঘটনা। তাদের সম্পর্ক আরও ঘনিষ্টতার দিকে আগায়। এভাবেই শারীরিক সম্পর্কের শুরু। তারপর কখনও আবাসিক হোটেল, কখনও কক্সবাজার, রাঙামাটি..। কিন্তু মাঝে মাঝে উধাও হয়ে যেতেন হাসান। ফোন বন্ধ। ফিরতেন বেশ কয়েকদিন পরে। জানতে চাইলেও সন্তোষজনক জবাব মিলত না।

এরমধ্যে হঠাৎ করেই মাথায় আকাশ ভেঙে পড়ে অনিমার। হাসানের ফোনে কল দিতেই রিসিভ করেন এক নারী। তিনি নিজেকে হাসানের স্ত্রী এবং দুই সন্তানের জননী বলে জানান। থাকেন বরিশালের বাকেরগঞ্জে। হাসান সম্পর্কে ওই নারী জানান, তিনি আগে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। এখন চাকরি নেই। জমি কেনা-বেচায় অন্যদের সহযোগিতা করে টাকা আয় করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com