ফেসবুকে মানবিক আবেদন, সাড়া দিলেন মাশরাফি

Print

ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পাশাপাশি ব্যক্তি মাশরাফির কদর কম নয়। নিজের কার্যক্রম দিয়ে তিনি ইতোমধ্যেই বুঝিয়ে দিয়েছেন তার মনে আছে অন্যের জন্য ব্যাকুলতা, ঘুনে ধরা সমাজের প্রতি আছে দায়বদ্ধতা।

আর তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত অসুস্থ আব্দুর রশিদকে ৫০ হাজার টাকার ব্যবস্থা করে দেন তিনি। দেশের না থাকলেও অসহায় এ মানুষের সহায়তায় এগিয়ে আসেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক।

জানা গেছে, লোহাগড়া উপজেলার ডহরপাড়া গ্রামের মোফাজ্জেল হোসেন মোল্যার ছেলে আব্দুর রশিদের দুইটা কিডনি নষ্ট হয়ে গেছে। বর্তমানে ঢাকা পিজি হাসপাতালের চতুর্থ তলার সি-ব্ল এর ২৭ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন ৮ থেকে ১০ লক্ষ টাকার প্রয়োজন।

গত ১১ মার্চ নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এফ এম রোমান রায়হান তার ফেসবুক ওয়ালে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যে চেয়ে সংসদ সদস্য বরাবর একটি আবেদন করেন।

সেখানে লেখা ছিল, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক এশারতের বড় ভাই আব্দুর রশিদের দুইটি কিডনি নষ্ট। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন যা এই হতদরিদ্র পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করলে তাকে বাঁচানো সম্ভবও উল্লেখ করা হয়।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা পরিবার নিয়ে দেশের বাইরে অবস্থান করলেও বিষয়টি তার চোখ এড়ায়নি। সেখান থেকেই তাৎক্ষণিকভাবে যোগাযোগ করে ৫০,০০০ হাজার টাকার ব্যবস্থা করে দেন। পাশাপাশি তাকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
bdsaradin24.com