ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আমাকে ডুবাইছেন

Print

নারী উদ্যোক্তা, জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীরকে বিষোদগার করেছেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার সঙ্গে ডুয়েট গান করার প্রস্তাব হেলেনা জাহাঙ্গীর সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) শেয়ার করায় চটেছেন ড. মাহফুজ।

ড. মাহফুজ নিজের রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে ফোন করেন হেলেনা জাহাঙ্গীরকে। কড়া ভাষায় কথা বলেন তার (হেলেনা জাহাঙ্গীর) সঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে মাহফুজুর রহমানের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের ফোনালাপের অডিওটি ছড়িয়ে পড়েছে। যেটি ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

হেলেনা জাহাঙ্গীর সম্প্রতি নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখেন- ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম। কী করব বুঝতে পারছি না। বন্ধুদের পরামর্শ চাই।’ তার এই স্ট্যাটাস বেশ সাড়া ফেলে সোশ্যাল মিডিয়ায়। এর পর মাহফুজুর রহমান ফোন করেন হেলেনা জাহাঙ্গীরকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com