ফেসবুক ব্যবহারে আকস্মিক সমস্যা

Print

রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৪৯ মিনিট থেকে অনেকেই ইন্টারনেটে এই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢুকতে গিয়ে সমস্যার কথা জানান।

সমস্যার কারণে ফেসবুকে লগ-ইন করা, মেসেঞ্জারে কিছু পাঠানো, অ্যাটাচ করা, শেয়ার করা বা কমেন্ট করার ক্ষেত্রে সমস্যায় পড়ছেন ব্যবহারকারীরা।

আবার ঢুকতে পারলেও কখনো কখনো পোস্ট দেয়া কিংবা কনটেন্ট আপলোড করতে গিয়ে বিপত্তিতে পড়তে হচ্ছে ব্যবহারকারীদের।

ইন্টারনেট ঘেঁটে দেখা যায়, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ফিলিপিন্স থেকে শুরু করে পাকিস্তানেও একই সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা।

বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট মনিটর করা ডাউন ডিটেক্টর ডট কমের তথ্য অনুযায়ী এ সমস্যাটি শুরু হওয়ার পর থেকেই প্রায় ৬৭৩টি সমস্যায় পড়া ব্যবহারকারীদের রিপোর্ট জমা পড়েছে।

কী কারণে এই সমস্যা দেখা দিয়েছে, তা এখনও জানা যায়নি।

ফেসবুক ব্যবহার করতে না পারার কথা অনেকেই টুইটারে পোস্ট করে জানিয়েছেন। বিষয়টি নিয়ে ইতিমধ্যে টুইটারে #facebookdown হ্যাসট্যাগের মাধ্যমে সমস্যার কথা জানাচ্ছেন ব্যবহারকারীরা।

এর আগে গত ১৫ মার্চ ও ১৪ এপ্রিল ফেসবুকে একই ধরনের সমস্যা পোহাতে হয়েছিল ব্যবহারকারীদের। বিশ্বজুড়ে তখন ১৪ ঘণ্টার বেশি সময় ধরে এই সমস্যা চলেছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com