ফোনে টেন এক্স জুম ক্যামেরা

Print

টেন এক্স জুম ক্যামেরায় বাজারে এলো অপো রেনো স্পেশাল এডিশন। মডেল অপো রেনো টেন এক্স জুম এডিশন। এতে প্যানারোমিক ডিসপ্লে এবং সাইড সুইং সেলফি ক্যামেরা রয়েছে।

নতুন ডিজাইনের এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা। এই ক্যামেরায়থাকছে অপটিক্যাল জুম। এর জন্য এই ফোনে একটি পেরিস্কোপ ক্যামেরা ব্যবহার করেছে চীনের কোম্পানিটি।

ফোনটিতে ৬.৬ ইঞ্চির প্যানারোমিক অ্যামোলেড ডিসপ্লে সংযোজন করা হয়েছে। এতে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রম ব্যবহার করা হয়েছে।

অপোর নতুন এডিশনের রেনো ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স প্রাইমারি সেন্সর। সঙ্গে আছে একটি ১৩ মেগাপিক্সেল পেরিস্কোপিক টেলিফটো লেন্স, একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি ১৬ মেগাপিক্সেল সাইড সুইং সেলফি ক্যামেরা।

ভারতে ফোনটি বিক্রি হচ্ছে ৫০ হাজার রুপিতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
bdsaradin24.com