বখাটে শামি টিকটকে ৯৭ জনকে ফলো করে, তাদের মধ্যে ৯০ জনই মেয়ে

Print

বিশ্বকাপে স্মরণীয় প্রত্যাবর্তন ঘটিয়েছেন মহম্মদ শামি। চোট ও ব্যক্তিগত সম্পর্কের স্মৃতি পেরিয়ে বল হাতে বিধ্বংসী বোলার হয়ে উঠছিলেন এই ভারতীয় পেসার। তবে স্ত্রী হাসিন জাহানের চোখে মহম্মদ শামি সেই বখাটেই রয়ে গিয়েছেন। ফের একবার নিজের স্বামীকে আক্রমণ করলেন তিনি। সরাসরি টিকটকে অ্যাকাউন্ট খোলার সমালোচনা করে বসলেন তিনি।

জানা গেছে, এ ঘটনাটি ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের ঠিক আগে। ম্যাঞ্চেস্টারের মাঠে শামি যখন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রস্তুতিতে ব্যস্ত, ঠিক তখন টিকটকে অ্যাকাউন্ট খোলার জন্য ফেসবুক পোস্টে শামির কড়া সমালোচনা করেন স্ত্রী হাসিন জাহান। প্রকাশ্যে ফেসবুকে বিস্ফোরক বিবৃতি দেন হাসিন।

বিবৃতিতে তিনি বলেন, “বখাটে শামি টিকটকে অ্যাকাউন্ট খুলেছে। সে ৯৭ জনকে ফলো করে, তাদের মধ্যে ৯০ জনই মেয়ে। এক বাচ্চার বাবা হয়েও কোনো লজ্জা-শরম নেই। ছিঃ ছিঃ।”

শুধু ফেসবুক পোস্ট করেই থেমে থাকেননি হাসিন। শামির টিকটক অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করে ১০টা ছবিও আপলোড করেছেন। যাঁদের শামি ফলো করেন।

হাসিনের ফেসবুক পোস্টকে ঘিরে পরবর্তীতে তোলপাড় শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে সেই ফেসবুক পোস্টের এনগেজমেন্ট রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

মহম্মদ শামি ও হাসিন জাহানের এই তিক্ততা অবশ্য নতুন কিছু নয়। এর আগেও হাসিন শামির বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছেন। সেই অভিযোগের ভিত্তিতে আদালতে এখনও মামলাও চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com