বগুড়ায় ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে জবাই, স্বামী গ্রেফতার

Print

বগুড়ার শাজাহানপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ওষুধ খাইয়ে ইনজেকশন করে নূরজাহান বেগম (৪৩) নামের এক নারীকে ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে তার স্বামী মো. শাহীন আলম।

মঙ্গলবার রাতে উপজেলার শাকপালা দিঘীরপাড় গ্রামে তাদের ভাড়াবাড়িতে এ ঘটনাটি ঘটে। পুলিশ শাহীন আলমকে গ্রেফতার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে। নিহত নূরজাহান বেগম জেলার দুঁপচাচিয়া উপজেলার পোথাট্টি গ্রামের মৃত সাবাজ সাকিদারের মেয়ে। এ বিষয়ে বুধবার নিহতের মা আছুবা বেওয়া শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা করেন। অভিযুক্ত শাহীন আলম (৩৪) ওরফে সুমন বগুড়ার সদর উপজেলার কদিমপাড়া গ্রামের মৃত দৌলত জামানের পুত্র। সে নিহত নূর জাহান বেগমের তৃতীয় স্বামী ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ১০টার দিকে নিহতের লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠনো হয়।

শাকপালা দিঘীরপাড় গ্রামের তাদের ভাড়াবাড়ির মালিক আবদুস সাত্তার জানান, মো. শাহীন আলম সপ্তাহখানেক হলো তার বাড়ি ভাড়া নিয়েছিলেন।

শাজাহানপুর থানার ওসি মো. আজিম উদ্দীন জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটে। অভিযুক্ত শাহীন আলম তার আগের স্ত্রীকে ডিভোর্স দিয়ে গত ২২ আগস্ট নূরজাহান বেগমকে বিয়ে করেন। বিয়ের ১১ দিনের মাথায় শাহীন আলম তার স্ত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করেন। সদর সার্কেলের অতি: পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে শাহীন আলমকে বগুড়ার থানার পাশে থেকে পুলিশ গ্রেফতার করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com