বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বেনাপোল বোয়ালিয়া বাজারে গরীবদের মাঝে খাবার বিতারন

Print

বেনাপোল(যশোর)প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল ওহাব আলী।এসময় ওহাব আলী’র নেতৃত্বে বোয়ালিয়া বাজার ৬নং ওয়ার্ডে এই দোয়া ও গরীব দুঃস্থদের মাঝে খাবার বিতারন করেন সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার(১৫ই আগস্ট) বিকাল সাড়ে ৫ টার সময় বেনাপোল বোয়ালিয়া বাজারে এই খাবার বিতারন করা হয়।জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও গরীব দু:স্থদের মাঝে খাবার বিতরণ এবং মাইকে একযোগে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষন প্রচার করে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা গভীর ভাবে শ্রদ্ধা নিবেদননের মাধ্যমে জাতির এই সর্বশ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করেছে।

এসময় উপস্থিত ছিলেন, বোয়ালিয়া ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের মেম্বার সাকের আলী,বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ইকবাল হোসেন, থানাআওয়ামীলীগের সদস্য নিয়ামত আলী, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম ও প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 77 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com