বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ ২৮ জানুয়ারী সোমবার দুপুরে  নেত্রকোনা-৩ আসনের সাংসদ অসীম কুমার উকিল তাঁর  নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিনম্র শ্রদ্ধা  নিবেদন করেছেন।

সোমবার দুপুর দেড়টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।ফুলেল শ্রদ্ধা নিবেদনের পর-সকলেই বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের স্বরণে; এক মিনিট নিরবতা পালন করেন । নিরবতা পালন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ’৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় ফাতেহা পাঠের মাধ্যমে বিশেষ মোনাজাত করা অনুষ্ঠিত হয় ।

এ সময় বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের সাংসদ অসীম কুমার উকিলসহ তাঁরসহধর্মিনী বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল, নেত্রকোনার কেন্দুয়া –আটপাড়া দুই উপজেলার আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ,কৃষকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ,যুবলীগ,যুবমহিলালীগ,ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ প্রায় তিন শতাধিক দলীয় নেতাকর্মী ও সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দও  উপস্থিত ছিলেন ।

নেত্রকোনা-৩ আসন থেকে প্রথমবারের মত নির্বাচিত  এম.পি অসীম কুমার উকিলের উদ্যোগে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিনম্র শ্রদ্ধা জানাতে রবিবার রাত ১২ টার  দিকে কেন্দুয়া ও আটপাড়া উপজেলা থেকে পৃথক পৃথক বাসে চড়ে  দুই উপজেলার আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, সহযোগী সংগঠনের সভাপতি সাধারন সম্পাদক সহ মূল কমিটির নেতৃবৃন্দসহ সামাজিক ,সাংস্কৃতিক,সাংবাদিক,সুশীলসমাজের নেতৃবৃন্দ রওয়ানা করেন  টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে ।

সোমবার সকালে পদ্মা নদীর তীরবর্তী মাওয়া ফেরীঘাটে কেন্দুয়া-আটপাড়ার দলীয় নেতাকর্মীদের সাথে মিলিত হন নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক এমপি অধ্যাপক অপু উকিল । সেখান থেকে ফেরী পার হয়ে সড়কপথে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দুপুরের দিকে জাতির পিতার সমাধিস্থলে পৌঁছেন এমপি অসীম কুমার উকিল । সেখানে পৌঁছেই আনুষ্ঠানিকভাবে জাতির পিতার সমাধিতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন,নিরবতা পালন, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত সম্পন্ন করেন

নেত্রকোনা-৩ আসন থেকে প্রথমবারের মত নির্বাচিত এমপি অসীম কুমার উকিলই এই প্রথম কেন্দুয়া-আটপাড়ার দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধতে শ্রদ্ধা নিবেদন করায় ; নেত্রকোনা-৩ আসনের নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীরা-রাজনৈতিক ও সাংগঠনিক ব্যক্তিত্ব এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিনী অধ্যাপক অপু উকিলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 129 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com