বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় শ্রমিকলীগ ও যুবলীগ নেতা আটক

Print

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা ও ভাংচুর এবং দলীয় কার্যালয়ে টানানো বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের ঘটনায় শ্রমিকলীগ ও যুবলীগের দুই নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত দুই নেতার নাম ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেন। আটককৃত ফোরকান উদ্দিন মৃধা নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক এবং আটককৃত আব্দুল মোমেন নবীনগর পৌর যুবলীগের সভাপতি।

উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে হামলা এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব রহিজ মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধা ও পৌর যুবলীগের সভাপতি আব্দুল মোমেনের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেনকে আটক করে পুলিশ। এর আগে বুধবার গভীর রাতে নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ সিএনজি স্ট্যান্ডে অবস্থিত নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয় নেতারা।

মামলার সূত্র থেকে জানা যায়, নবীনগর উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক ফোরকান উদ্দিন মৃধার বাড়িতে অনুষ্ঠিত একটি গানের আসরে আওয়ামী লীগের এক নেতার বক্তব্য না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে এই হামলা ও ভাংচুরের ঘটনার সূত্রপাত।

একটি সূত্র থেকে জানা যায়, নবীনগর উপজেলা শ্রমিকলীগের কার্যালয়ে প্রায় সময়ই বসে মাদকের আসর। বৃহস্পতিবার দুপুরে ওই কার্যালয় থেকে পুলিশ মদের খালি বোতল পেয়েছে বলেও জানিয়েছে ওই সূত্রটি।

নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহম্মেদ বলেন, ভাংচুরের ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ফোরকান উদ্দিন মৃধা ও আব্দুল মোমেনকে ওই রাতেই গ্রেফতার করে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেন। এই ঘটনায় আরো কারা জড়িত আছে তা তদন্ত করে বের তাদেরও আইনের আওতায় আনা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com