বঙ্গবন্ধু শেখ মুজিবুর ভাগ্নে শেখ মনির ৮১ তম জন্মবার্ষিকী পালন আশুলিয়া থানা যুবলীগ

Print
খোরশেদ আলম, সাভার প্রতিনিধি:
আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের  উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় আশুলিয়া থানা ধনী  সরকার মার্কেট এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে এ জন্মবার্ষিকী পালিত হয়।
আশুলিয়া থানা  যুবলীগের উদ্যোগে আয়োজিত এ মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক কবির হোসেন সরকার ও আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বর্তমান যুবলীগের যুগ্ম আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন  ৭ নং ওয়ার্ডের পরপর দুইবার এর সফল ইউপি সদস্য  জনাব মোঃ মইনুল ইসলাম ভূইয়া।
এ সমম উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সম্মানিত সদস্য মোঃ ইলিয়াছ হোসেন ভূঁইয়া ও মোঃ সালাউদ্দিন সরকার, মোঃ নজরুল ইসলাম সরকার ,আমিনুল ইসলাম  সরকার ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার , যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা ও ১ নং সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান ভূঁইয়া , সাংগঠনিক সম্পাদক মো: রাজন ভূঁইয়া।
ধামসোনা ইউনিয়ন  যুবলীগের সিনিয়র সহ-সভাপতি বকুল হোসেন ভূঁইয়া ও যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস খান ও ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খান ও সিনিয়র সহ-সভাপতি প্রত্যাশী  নাদিম মন্ডল ও  ইউনিয়ন যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া , যুবলীগ নেতা সোহাগ মুন্সী ও ৭ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মিয়া ও যুগ্ন সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন তফাদার।
সবশেষে কেক কেটে জন্মদিন পালন ও উপস্থিত নেতাকর্মীদের মাঝে খাবার বিতরণ করা হয়।
উল্লেখ্য যে, ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে জন্মগ্রহন করেন তিনি। তার পিতা মরহুম শেখ নূরুল হক বঙ্গবন্ধুর নিকটতম আত্মীয় ও ভগ্নিপতি। মা শেখ আছিয়া বেগম বঙ্গবন্ধুর বড় বোন ছিলেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 200 বার)


Print
এই পাতার আরও সংবাদ