বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে তিন দেশের দূতের পরিচয়পত্র পেশ

Print

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে দু’জন অনাবাসিক রাষ্ট্রদূত ও একজন অনাবাসিক হাইকমিশনার পৃথকভাবে তাদের পরিচয়পত্র পেশ করেছেন।

বৃহস্পতিবার (০৮ আগস্ট) বঙ্গভবনে তাদের পরিচয়পত্র পেশ করেছেন।

অনাবাসিক রাষ্ট্রদূত হলেন- বাহরাইনের আহমেদ আবদুল্লাহ আহমেদ আলহারমাসি আলহাজেরি ও লাওসের বনিম চুয়ানঘুম এবং সেশেলের হাইকমিশনার থমাস সেলবি পিল্লাই।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন গণমাধ্যমকে বলেন, দূতদের স্বাগত জানিয়ে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন যে এসব দেশের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক দূতদের স্ব স্ব দায়িত্বের মেয়াদে আরো সম্প্রসারিত হবে।

তিনি বলেন,বাংলাদেশ বিভিন্ন খাতে বিশেষ করে যোগাযোগ, জ্বালানি ও প্রযুক্তি খাতে বিদেশি বিনিয়োগ উৎসাহিত করতে উদার বিনিয়োগ নীতি অনুসরণ করে থাকে।

রাষ্ট্রপতি বিদ্যমান সম্ভাবনা কাজে লাগিয়ে এখানে বিনিয়োগ করতে তাদের নিজ নিজ দেশের বিনিয়োগকারীদের উৎসাহিত করার আহ্বান জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com