ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, ইউপি সদস্য রাজন ভূইয়া

Link Copied!

খোরশেদ আলম,  সাভার (ঢাকা) প্রতিনিধিঃ

আশুলিয়া থানা যুবলীগের  অন্তর্গত ইউনিয়ন ইয়ারপুর যুবলীগের পক্ষ থেকে  আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের  ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের  আশুলিয়া থানা শাখা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের  সাংগঠনিক সম্পাদক ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের  ইউপি সদস্য জনাব  মোঃ জলিল উদ্দিন ভুঁইয়া (রাজন)। ফুল দিয়ে  শ্রদ্ধা  জানিয়েছেন সকল বীর শহীদদের প্রতি  ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের ধারাবাহিক ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ, বঙ্গবন্ধুর রাজনৈতিক অনু প্রেরণার উৎস, মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে  গভীর শ্রদ্ধাঞ্জলি ।
তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে,  তাঁর আদর্শের সৈনিক হিসেবে,  বঙ্গবন্ধুর প্রতিটি দেশ স্বাধীন করার  যে ভাষণ দিয়েছিলেন সেই ভাষণে  মুগ্ধ হয়েছেন যুবলীগ নেতা রাজন ভূইয়।
এসময়  অনুষ্ঠানের প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ রাজন ভূইয়া,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ   মান্নান ভুঁইয়া,   হাজি আব্দুল বারেক ভুঁইয়া, ওহাব মিয়া,মনির হোসেন, মঞ্জু  মিয়া ,ছুলমান মাতবর,জুয়েল খান, সবিন চৌধুরী, রাসেল কমান্ডার, রাকিব ভুইয়া,জাহিদ ভুঁইয়া, শামিম হোসেন আরও অনেকেই।

এসময়  ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের  উদ্যোগে এবং  ৬ নাং ওয়ার্ডের সাধারণ জনগণকে নিয়ে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের  বঙ্গবন্ধু  কর্তৃক গোপালগঞ্জ টংগী পাড়া কবরস্থানে শ্রদ্ধা নিবেদন, শেষ করে    মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন যুবলীগ নেতা রাজন ভূইয়া  ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।