বঙ্গোপসাগরে ৩ ট্রলার ডুবি, নিখোঁজ ৫

Print

বৈরী আবহাওয়ায় বঙ্গোপসাগরে আকস্মিক ঝড়ের কবলে পরে ৪০ জেলেসহ তিনটি ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ওই তিন ট্রলারে থাকা ৪০ জন জেলের মধ্যে পাঁচ জন জেলে এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন। বাকিদের উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে পৃথকভাবে তিন ট্রলার ডুবির এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের সেলিম মাঝির একটি ফিশিং ট্রলার মাছ ধরার উদ্দেশ্যে গভীর বঙ্গোপসাগরে যায়। শুক্রবার দুপুরে হঠাৎ ঝড়ের কবলে পরে ট্রলারটি ডুবে যায়। ওই ট্রলারের মো. হাসান(১৭) ও মো. মিজান(২৫) নামের দুই জেলে এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

এদিকে উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের মিজান ফকিরের মায়ের দোয়া নামের ফিশিং ট্রলারটি গভীর রাতে বঙ্গোপসাগরে প্রচন্ড ঢেউয়ের তোড়ে উল্টে যায়। এতে ট্রলারে থাকা ১৪ জেলে পানিতে ডুবে যায়। পরে ভারতীয় একটি ট্রলারের লোকজন ১২ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। ওই ট্রলারে থাকা দুই জেলে এখনো নিখোঁজ রয়েছেন।

অপরদিকে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের সোহরাব প্যাদার একটি ফিশিং ট্রলার ১৩ জন জেলে নিয়ে গভীর বঙ্গোপসাগরে ডুবে গেছে। এর মধ্যে ১২ জন উদ্ধার হয়েছে। বাকি একজন নিখোঁজ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ মো.আলী আহম্মেদ জানান, তিনটি ট্রলার ডুবির তথ্য আমাদের কাছে এসেছে। খোঁজ নিয়ে বিস্তারিত জানাবো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com