ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বন্যার্ত সিলেটবাসীর জন্য ত্রাণমন্ত্রীর নির্দেশে, ইউনিয়ন ছাত্রলীগের ত্রাণ বিতরণ

Link Copied!

 

সিলেট বন্যার্তদেরকে সর্বোচ্চ সহযোগিতা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে। বাংলাদেশ সরকারের   দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমানের প‌ক্ষ থেকে সিলেটের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছেন আশুলিয়া থানা ধীন ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজাদ হোসাইন সালেহীন নেতৃত্বে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের  প্রস্তুতি চলছে। তিনি বলেন, সাভার-আশুলিয়ার অভিভাবক মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান সারা বাংলাদেশে দুর্যোগ মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
মাননীয় মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে, ঢাকা জেলা উত্তর  ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের  দিক নির্দেশনায় আমি সিলেটের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এর জন্য আমি মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। বন্যা কবলিত পরিবারের মাঝে আমরা ত্রাণ ও শুকনা খাবার বিতরণ করছি।
আমাদের সবার উচিৎ আমাদের সামর্থ অনুযায়ী সিলেটে বন্যা কবলিত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া দরকার ।
গত বছর   অকাল বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। সে সময় মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণসামগ্রী নিয়ে সিলেটবাসীর পাশে দাঁড়িয়েছিলেন। এবারও যাতে বন্যায় কারো খাবারের কষ্ট না হয় সে জন্য আমাদের ত্রাণ কার্যক্রম চালাতে নির্দেশ দিয়েছেন। আমরা পানিবন্দী পরিবারগুলোর কাছে শুকনো খাবারসহ নিত্য প্রয়োজনীয় জীনিস পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি।  খাবারের মধ্যে যে সমস্ত পণ্য ছিল,  টোস্ট বিস্কুট ১কেজি চিড়া ১কেজি,মুড়ি ,পানি ৫ লিটার  ওর স্যালাইন ৫ প্যাকেট.গুড়া দুধ ২৫০ গ্ৰাম লাইফবয় সাবান ১০০ গ্ৰাম, মোম বাতি ২ টা সানলাইট লাইটার ১ টা।
প্রতি পরিবারের জন্য একটি করে ২০০ শত পরিবারের ত্রান ও শুকনো খাবার সরবরাহ করা হয়েছে। এ সময় তিনি সমাজের বিত্তবানদের সাধ্যমত বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান। ত্রাণ সামগ্রী বিতরণের সময় স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।