বন্যা নিয়ে ‘মাথা ব্যাথা’ আছে তারকাদের

Print

আমরা তো সবাই ‘ইস্যু’ প্রিয়। ইস্যু না থাকলে চলেই না। সাবেক রাস্ট্রপতি এরশাদ মারা গেলেন, এর মধ্যে মিন্নি গ্রেপ্তার। কোথায় ধর্ষণ হয়েছে, সবকিছু নিয়ে ফেসবুকে তোলপাড় করে ফেলি। এরই মাঝে যে আড়ালে পড়ে রয়েছে ‘বন্যা’, তার খোঁজ কি আমরা রাখি? আজ আঙ্গুল তুলতে হলো আমাদের দেশের তারকাদের দিকে। তুলনা করতে হলো ভিনদেশী তারকাদের সঙ্গে।

কিছুদিন আগে টানা বৃষ্টিতে ডুবে গেছে মুম্বাই শহর। প্রচণ্ড দুর্ভোগে স্থবির হয়ে পড়েছে জনজীবন। আর এই বিপদের মুহূর্তে ভক্তদেরকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন বলিউড তারকারা। সামাজিক মাধ্যমে সচেতনতামূলক স্ট্যাটাস দিয়েছেন তারা। অর্থ সাহায্য নিয়ে পাশে দাড়িয়েছেন।

গত বছর ভয়াবহ বন্যায় বিধ্বস্ত ভারতের কেরালা অঞ্চল। ভেসে গিয়েছে হাজারো বাড়ি ও সম্পত্তি। নিখোঁজ বহু মানুষ। এই পরিস্থিতিতে কেরালার বন্যা দুর্গতদের পাশে দাঁড়িছেন বহু তারকা। শাহরুখ খান, অক্ষয় কুমার, রাম চরণ, চিরঞ্জিবীসহ একাধিক তারকা কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন।

বলিউডের প্রবীণ নায়ক অমিতাভ বচ্চন মানবিক মানুষ হিসেবে নিজেকে চিনিয়েছেন ভক্তদের। নানা সময় অসহায় মানুষকে সাহায্য করতে দেখা গেছে তাকে। প্রতিশ্রুতি অনুযায়ী ২১০০ কৃষকের ঋণ পরিশোধ করলেন তিনি। এর আগেও তিনি কৃষকদের ঋণ পরিশোধ করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com