ববি কর্মকর্তার অডিও ফাঁস, নারীকে টুকরো করে কাবাব বানানোর হুমকি

Print

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলামের নারী কেলেঙ্কারির দাগ মুছতে না মুছতেই নতুন এক নারী কেলেঙ্কারির ঘটনার জন্ম দিলেন বিশ্ববিদ্যালয়টির আর এক কর্মকর্তা।বিশ্ববিদ্যালয়ের ফিজিকাল ইন্সট্রাক্টর (ক্রিড়া প্রশিক্ষক) মোঃ নূর ইসলামের ২ টি অডিও কল রেকর্ড ফাঁস হয়েছে।এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা সমালোচনা।

ক্যাম্পাসের চায়ের দোকানে, বন্ধুদের আড্ডায়, অলিতে গলিতে ” টক অফ দ্যা ক্যাম্পাস” এই কর্মকর্তার অডিও কল রেকর্ড। রীতিমত আলোচনার ঝড় উঠেছে শিক্ষার্থী, শিক্ষক ও প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে।

নূর ইসলামের সাবেক স্ত্রীরর সাথে ১ মিনিট ৫৭ সেকেন্ডের অডিওতে বৈবাহিক সম্পর্ক শেষ হওয়ার পরও শারীরিক ভাবে মিলিত হওয়ার অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এসিড মেরে পুড়িয়ে গলিয়ে ক্যাপচার করে ব্যাটারি বানিয়ে রেখে দেবার হুমকি দেন তিনি।অডিওতে শারীরিক ভাবে ইউস করার সুযোগ পাচ্ছে না বলে এই হুমকি দেয়া হচ্ছে বলে তার সাবেক স্ত্রীর অভিযোগ করেন।

৪ মিনিট ২৯ সেকেন্ডের ২য় কল রেকর্ডে একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্কেরও চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে এসেছে। প্রথম বিয়ের ঘটনা গোপন রেখে ২য় বিয়ে করেছেন নূর ইসলাম । এবং এই বিয়ে বিচ্ছেদে হওয়ার পর ইমোশনাল ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com