বরেণ্য শিক্ষাবিদ  এবারউদ্দিন আহমেদ এর ইন্তেকাল

Print

বরেণ্য শিক্ষাবিদ এবং ফৌজদারহাট ক্যাডেট কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল জনাব এবারউদ্দিন আহমেদ গতকাল বুধবার (৩ অক্টোবর ২০১৮) সন্ধ্যা ৬ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ———— রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ বৃহস্পতিবার বাদ যোহর উত্তরা ৪ নং সেক্টরে অবস্থিত মাটির মসজিদে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে একই সেক্টরে অবস্থিত কবরস্থানে তাঁকে দাফন করা হবে। আগামীকাল শুক্রবার বাদ আছর মরহুমের রূহের মাগফেরাত কামনা করে তাঁর নিজ বাসভবনে (রোড# ১৫, সেক্টর# ৪, হাউজ# ৪) দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 137 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com