বলিউড গায়ক উদিত নারায়ণকে হত্যার হুমকি

Print

বলিউড গায়ক উদিত নারায়ণ পর পর তিন বার হত্যার হুমকি পেয়েছেন। অবশেষে পুলিশের দ্বারস্থ হন তিনি। পুলিশের কাছে লিখিত অভিযোগে জানান, একই নম্বর থেকে বারবার তার প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এফআইআর করার সময় পুলিশের কাছে সেই ফোন নম্বরটিও দেন গায়ক।

ভারতের আম্বলি থানা পুলিশের কাছে এই অভিযোগ করেন গায়ক। আম্বলি থানা পুলিশ বিষয়টি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে হস্তান্তর করেছেন।

আম্বলি থানার সিনিয়র ইনস্পেক্টর ভারত গায়কওয়াদ টাইমস অব ইন্ডিয়াকে বলেন, চার দিন আগে গায়ক এই অভিযোগ করেন, তখন থেকেই আমরা উদিতের বাসভবনের কাছাকাছি নিরাপত্তা জোরদার করেছি।

ফোনের সূত্রে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ফোন নম্বরটি বিহারের কোনও এক এলাকার। আর সেখান থেকেই গায়কের কাছে ফোন আসছে। উদিত নারায়ণ যে বাড়িতে থাকেন, সেখানের এক নিরাপত্তারক্ষীর নামে নম্বরটি নিবন্ধন করা।

বিষয়টি জানার পর পুলিশ ওই রক্ষীকে আটক করে। এ সময় নিরাপত্তারক্ষী জানান, মাস তিনেক আগে তার ফোন চুরি হয়েছে। সেই ফোন টাওয়ারের সূত্র ধরে অভিযুক্তকে খোঁজার চেষ্টা করছে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com