বল আটকে গেল বোল্টের হেলমেটে

Print

শ্রীলঙ্কার গলে মুখোমুখি নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কিউইরা। বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন ট্রেন্ট বোল্ট। ইনিংসের ৮২তম ওভারে বল করতে আসেন শ্রীলঙ্কার স্পিনার লাসিথ এমবুলদেনিয়া। বাঁ-হাতি এই স্পিনারের বল সুইপ করতে যান বোল্ট।

সেই সময় বল ব্যাটে লেগে লাফিয়ে ওঠে। আটকে যায় বোল্টের হেলমেটের গ্রিলে। মজার ছলেই সেই বল ধরতে যান উইকেটকিপার নিরোশান ডিকওয়েলা। বোল্ট সেই বল নিয়েই ঘুরতে থাকেন। পরে সেই বল বার করেন এক শ্রীলঙ্কার খেলোয়াড়।

পরে লাকমলের বলে ১৮ রানে আউট হন কিউই পেসার। নিউজিল্যান্ডের প্রথম ইনিংস শেষ হয় ২৪৯ রানে। সেই রান তাড়া করতে নেমে শ্রীলঙ্কা করে ২৬৭। দ্বিতীয় ইনিংসে অবশ্য শ্রীলঙ্কার স্পিনারদের সামনে বেকায়দায় নিউজিল্যান্ড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com