বস্তিতে বড় বড় অট্টালিকা নির্মাণের ব্যবস্থা করবো

Print

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, এখন সময় এসেছে বস্তি বাসীর উন্নয়নে কাজ করার। বস্তিতে বড় বড় অট্টালিকা নির্মাণের ব্যবস্থা করবো। যাতে দু’রুমের বেডরুম ও খেলার মাঠের ব্যবস্থা থাকবে।

বস্তির মানুষের জীবন মানউন্নয়নে কাজ করারও প্রতিশ্রুতিও দেন তিনি ।

শনিবার (৮ জুন) বিকেলে কড়াইল আদর্শনগর মাঠে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এসে তিনি এ কথা বলেন।ডিএনসিসির ১৯ নম্বর ওয়ার্ড এ অনুষ্ঠানের আয়োজন করে।

মেয়র আতিকুল বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে কড়াইল, ভাষানটেকসহ আরো অনেক বস্তি রয়েছে। এসব বস্তিতে জলাবদ্ধতা, স্যানিটেশনসহ অনেক সমস্যা আছে। এসব সমস্যা নিরসনে এবং বস্তির উন্নয়নে যেসব প্রতিষ্ঠান কাজ করে তাদের সঙ্গে এক হয়ে কাজ করবে ডিএনসিসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
bdsaradin24.com