বাঁচতে চান জায়রা!

Print

বাঁচতে চান জায়রা ওয়াসিম। জায়রাকে বাঁচাতে এবার লড়াইয়ে নেমেছেন বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার। কী ভাবছেন? সম্প্রতি ঘটে যাওয়া বিতর্ক থেকে জায়রা বাঁচাতে চাচ্ছেন? বিষয়টি সম্পূর্ণ ভিন্ন। মুক্তি পেয়েছে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ট্রেলার। সিনেমায় বাঁচতে চাচ্ছেন জায়রা।

গল্পে জায়রার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। তার বাবা-মায়ের চরিত্রে ফারহান ও প্রিয়াঙ্কা। মেয়েকে নিয়ে ভালোই চলছিল সবকিছু। হঠাৎ ঝড় উঠল পরিবারে। ফুসফুসের ভয়াবহ সমস্যায় পড়লেন আয়শা। পাল্টে গেল সবকিছু। শুরু হলো এক নতুন লড়াই। মেয়েকে বাঁচাতে সংগ্রামে নামলেন বাবা-মা। এভাবে এগিয়ে যায় গল্প।

তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জুগিয়েছে বেঁচে থাকার সাহস।

সম্প্রতি সাগর পাড়ে খোলামেলা পোশাকে ছবি তুলে ভাইরাল হয়েছেন বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারে গিয়ে ছবি তোলেন তিনি। সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান। সমালোচকরা বিষয়টি কটু দৃষ্টিতে দেখছেন। কারণ ইসলাম ধর্মের কারণে অভিনয় ছাড়ছেন বলে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ জায়রার সবশেষ কাজ। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে ছবিটি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com