বাংলাদেশকে নিয়ে স্টার স্পোর্টসের ব্যঙ্গাত্মক বিজ্ঞাপন

Print

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। ৩ নভেম্বর নয়াদিল্লিতে গড়াবে দুদলের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এর আগে টাইগারদের নিয়ে ব্যঙ্গ করল স্টার স্পোর্টস।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে ক্রীড়াভিত্তিক টেলিভিশন চ্যানেলটি। এর আগে একটি প্রমো ভিডিও প্রকাশ করেছে তারা। তাতেই বাংলাদেশকে ব্যঙ্গ করা হয়েছে। ব্যঙ্গাত্মক এ বিজ্ঞাপনে আছেন ভারতীয় সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ।

টি-টোয়েন্টিতে কখনই ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। মূলত সেটিকে থিম করে এ প্রমো ভিডিও বানিয়েছে স্টার স্পোর্টস। তাতে শেবাগকে বলতে শোনা গেছে, এখানেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

সোশ্যাল মিডিয়া টুইটারে নিজেদের ভেরিফায়েড অ্যাকাউন্টে এক ভিডিও প্রমো পোস্ট করেছে স্টার স্পোর্টস। তাতে ক্যাপশনে তারা লিখেছে- জনস্বার্থে জারি করা বীরেন্দ্র শেবাগের বার্তা- পেটিএম টি২০ ট্রফি #INDvBAN-এ হারা যাবে না!

টি২০ ম‍্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারত কি অপরাজেয় তকমা ধরে রাখতে পারবে?

উত্তর জানতে চোখ রাখুন

৩রা নভেম্বর, সন্ধ্যা ৬টা থেকে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
bdsaradin24.com