বাংলাদেশকে সুখবর দিলেন মাহমুদউল্লাহ

Print

ভারতের বিপক্ষে ম্যাচের আগে দলের অন্যতম অভিজ্ঞ খেলোয়াড় মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরি গোটা টাইগার শিবিরকে চিন্তায় রেখেছে। শেষ পর্যন্ত তিনি খেলবেন কিনা খেলতে পারবেন কিনা তা নিয়েও গত কয়েক দিন ধরে চলছে নানা বিচার-বিশ্লেষণ। তবে মাহমুদউল্লাহ সুখবর দিয়েছেন টাইগার সমর্থকদের।

আগামীকাল মঙ্গলবার (২ জুলাই) বার্মিংহামে বাঁচা-মরার ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। ওই ম্যাচের আগেই চোট কাটিয়ে অনুশীলন ফিরেছেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।

পাঁচ দিনের ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটাররাও। মাহমুদুল্লাহকে অনুশীলনে পাওয়া বাংলাদেশ দলের জন্য বড় একটি পাওয়াও বটে।

এর আগে গেল ২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে ব্যাট করার সময় কাফ মাসলে টান লেগেছিল মাহমুদুল্লাহর। তবে তিনি এখন পুরোপুরি ফিট।

এদিকে মাহমুদুল্লাহর ফিটনেস নিয়ে টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘এখন পর্যন্ত ভালোই মনে হচ্ছে। তবে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। সম্ভাবনা আছে ভারতের বিপক্ষে ওর খেলার। আজ অনুশীলনের পরই চূড়ান্ত অবস্থাটা বোঝা যাবে।’

এদিকে ভারতের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে বোলারদের নিয়ে অনুশীলন শুরু করেছেন ক্যারিবিয় গ্রেট পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

ওয়ালশ বলেন, ‘দলের প্রত্যেকে মানসিকভাবে ইতিবাচক। আমরা বাকি দুই ম্যাচ জিততে চাই।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com