বাংলাদেশকে হারাতে কতটা মরিয়া রশিদরা!

Print

টেস্ট ক্রিকেটের সবশেষ সংযোজন আফগানিস্তান। টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর ক্রিকেটের এই অভিজাত সংস্করণে অভিষেক হয়েছে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে। সেই ম্যাচে নবীন আফগানদের হারাটাই যে স্বাভাবিক ছিল সেটা জানা কথা। ভারতের পর আয়ারল্যান্ডের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলে আফগানিস্তান। সেই ম্যাচে আইরিশদের স্পিনে কাবু করে ম্যাচ জিতে নেয় আসগর আফগানের দল।

তৃতীয় ম্যাচে প্রতিপক্ষ বাংলাদেশ। টাইগারদের ঘরের মাঠে আফগানদের হিসেবটা যে সহজ হবে না সেটা সহজেই অনুমান করা যায়। এই সাকিব-মিরাজরা ঘরের মাঠে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো দলগুলোকে নাকানিচুবানি খাইয়েছে তাদের বিপক্ষে খেলতে হলে নিজেদের কতটা প্রস্তুত হয়ে আসতে হবে সেটা জানা রশিদ খানদের।

আফগানিস্তানের টেস্ট অধিনায়ক আসগর আফগানকে সরিয়ে রশিদ খানকে দায়িত্ব দেয়া হয় দলের। নতুন দায়িত্ব পেয়ে রশিদও চাইবে তার প্রতি বোর্ডের আস্থার প্রতিদান দিতে।

শুধু একটি টেস্ট খেলতেই নয়, রয়েছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজও। তার আগে নিজেদের প্রস্তুত করতে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিকে বেচে নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (এসিবি)।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com