বাংলাদেশি ভেবে বিএসএফ’র গুলি, ভারতীয় নিহত

Print

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্তে গরু পাচারের সময় বিএসএফের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় লাশ করতে গিয়ে সে ভারতীয় নাকি বাংলাদেশী তা নিয়ে বিভ্রান্তি দেখা দেয়। পরে বিএসএফ তাকে ভারতীয় নাগরিক বলে শনাক্ত করে। সোমবার (২৮ অক্টোবর) ভুরুঙ্গামারীর বাঁশজানি সীমান্তে এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম আখেরুল শেখ (১৮)। তিনি ভারতের সীমান্তবর্তী দীঘলটারী গ্রামের মানিক শেখের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার ভুরুঙ্গামারীর বাঁশজানি সীমান্তের (ভারতীয় অংশে দীঘলটারী) জিরো পয়েন্টে ৯৭৫ নং পিলারের মাঝে গুলিবিদ্ধ এক যুবকের লাশ ও একটি গরুর বাছুর পড়ে থাকতে দেখে স্থানীয়রা ময়দান বিজিবিকে খবর দেয়। পরে ১টি বিজিবির টহল দল ঘটনাস্থলে আসে।

বিজিবির ময়দান বিওপি কমান্ডার সুবেদার মো. রফিক জানান, নিহত ব্যক্তি ভারতীয় বলে জানিয়েছে বিএসএফ।

ভুরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, নিহতের লাশ ভারতীয় পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com