বাংলাদেশের ওষুধ খাতে বিনিয়োগে আগ্রহী ভারত

Print

গাজীপুর: বাংলাদেশের ওষুধ শিল্পখাত অনেক বড় উল্লেখ করে এ খাতে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেছেন ভারতের বাণিজ্যমন্ত্রী সুরেশ প্রভাকর প্রভু।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের কারখানা পরিদর্শন করেছেন ভারতের বাণিজ্যমন্ত্রী সুরেশ প্রভাকর প্রভু।

এর আগে দুপুর ১২টার দিকে তিনি হেলিকপ্টারে করে ওই কারখানায় পৌঁছান এবং বিকেল সোয়া ৩টার দিকে তিনি কারখানা ত্যাগ করেন।
ছবি: বাংলানিউজএ সময় বাণিজ্যমন্ত্রী সুরেশ প্রভাকর প্রভু বলেন, বাংলাদেশের ওষুধ শিল্পখাত অনেক বড়। ভারত ও বাংলাদেশের মধ্যে ওষুধ শিল্প খাতে যে সর্ম্পক আছে সেটা আরো শক্তিশালী করার জন্য কি করা যায় সে বিষয়ে চিন্তা করা হচ্ছে। বাংলাদেশে ওষুধ খাতে বিনিয়োগ করতে তিনি আগ্রহ প্রকাশ করেন।

পরিদর্শনকালে সঙ্গে ছিলেন তার স্ত্রী, বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ, ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড কারখানার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তপন চৌধুরী ও গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ কারখানার কর্মকর্তারা।

  • বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 219 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com