বাংলাদেশের পতাকা ও ছাত্রলীগের পতাকা নিয়ে বেনাপোলে আনন্দ মিছিল

Print

বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শার্শা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিশাল এক আনন্দ মিছিল বের করা হয়। বাংলাদেশের পতাকা ও ছাত্রলীগের বিশাল দুইটি পতাকা নিয়ে শতশত ছাত্রলীগের নেতাকর্মীরা বেনাপোলের গুরুত্বপুর্ন সড়ক গুলো প্রদক্ষিন করে।

শুক্রবার বিকালে বাংলাদেশ ছাত্রলীগ শার্শা উপজেলা শাখার আয়োজনে এই আনন্দ মিছিলটি বের করা হয়। পরে আনন্দ মিছিলটি বেনাপোল সোনালী ব্যাংকের সামনে এসে শেষ হয়। এই আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন,সহ-সভাপতি নাসির হোসাইন,সহ-সভাপতি টুটুল হোসাইন, সমাজ ও পরিবেশ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ টিটু,মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি রাকিব আহম্মেদ,সাধারন সম্পাদক সানি, নামাজগ্রাম ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রাজু সহ সকল ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় আনন্দ মিছিল শেষে শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বলেন, আজকের এই আনন্দ মিছিলের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর কাছে বিনীত ভাবে শার্শা উপজেলা ছাত্রলীগের সম্মেলন দেওয়ার আহ্বান জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ