বাংলাদেশের ভারত সফর, এসে গেছেন ভেট্টরি

Print

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রিকেটারদের সংকটের নিরসন হয়েছে। খেলায় ফেরার কথা জানিয়েছেন খেলোয়াড়রা। আর তাদের দাবি-দাওয়া মেনে নেয়ার আশ্বাস দিয়েছে বোর্ড।

ভারত সফরের জন্য শুক্রবার থেকে শুরু হচ্ছে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। তাতে যোগ দিচ্ছেন সাকিব-মুশফিকরা। এরই মধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন তাদের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। এদিন সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

ভারত সফরে প্রথমে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে খেলবে বাংলাদেশ। আগামী ৩ নভেম্বর শুরু হবে এ সিরিজ। এর পর গড়াবে ২ ম্যাচ টেস্ট সিরিজ। প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৪ নভেম্বর। গুরুত্বপূর্ণ এ সফর সামনে রেখে শিষ্যদের প্রস্তুত করবেন ভেট্টরি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com