বাংলাদেশের মানুষের কাছে এতো ভালোবাসা পেয়েছি সেটা ভোলার নয়

Print

বাংলাদেশের মানুষের কাছে এতো ভালোবাসা পেয়েছি সেটা কখনো ভোলার মতো নয় বলে জানিয়েছেন টলিউড সুপারস্টার ও তৃণমূল সাংসদ দেব।

একান্ত সাক্ষাৎকারে দেব বলেছেন, সারা দুনিয়াতে এমন দেশ নেই, আমি তিনবার গিয়েছি ওই দেশে অভিনেতা হিসেবে এবং সাংসদ হিসেবে। আর প্রত্যেক বার মানুষের সারল্য আর ভালোবাসা আর আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে।

দেব বলেন, এমন দেশ কোথাও খুঁজে পাওয়া যাবে না।

কথা প্রসঙ্গে দেব জানান, কিভাবে একবার তার ক্ষুধা নিবারণ করেছিলে অতিথিবৎসল বাংলাদেশের মানুষ।

‘আমার এখন একটি ঘটনা খুব মনে পড়ে বুনোহাঁস এর শুটিং চলাকালীন বাংলাদেশের শুটিং ফ্লোরে আমার প্রচণ্ড খিদে পেয়েছিল। আমি আমার প্রোডাকশনকে সেটা জানাই এবং এই সময়ে যে বিল্ডিং এর শুটিং টা হচ্ছিল তার উপরের ফ্লোর থেকে একটি পরিবার আমার জন্য রান্না করে ১০ মিনিটের মধ্যে আমাকে খাইয়ে ছিল। তো, সেই আতিথিয়তা আমি কখনো ভুলব না। এতো ভালোবাসা পেয়েছি সেটা কখনো ভোলার মতো না।’

সম্প্রতি দেব প্রযোজনার কাজ শুরু করেছেন।

‘আমি মাধ্যমে এটাই বলতে চাই যৌথ প্রযোজনায় একটি ভালো স্ক্রিপ্ট যদি আমার কাছে আসে তাহলে আমি সেটা নিয়ে কাজ করতে চাই’

দেবের ধারণা যৌথ প্রযোজনায় কাজ যত বেশি হবে তত দুই দেশের সংস্কৃতি আদান-প্রদান বাড়বে।

আলাপের সময় দেব বললেন, বাংলাদেশে অনেক ভালো কাজ হচ্ছে কিন্তু নানা জটিলতার কারণে কলকাতার মানুষ সেই ভালো কাজ দেখতে পান না।

‘আমি চাই আরো কাজ হোক। আমি আমার প্রযোজনা করা ছবি ককপিটে বাংলাদেশ অভিনেতা রোশনকে নিয়েছিলাম ভবিষ্যতে আরও বাংলাদেশের অভিনেতা অভিনেত্রীদের সাথে কাজ করতে চাই।’ বলেন দেব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com