বাংলাদেশের মানুষের মন অনেক ছোট

Print

নতুন প্রেমের গুঞ্জন নিয়ে মিডিয়া অঙ্গনে ফের আলোচনায় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। বিষয়টি নিয়ে এবার সরাসরি কথা বলেছেন তিনি।

এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের সম্পর্ক নাকচ করে দিয়েছেন হালের জনপ্রিয় এই অভিনেত্রী। জাহিন খান নামে সেই তরুণকে নিজের ‘বেস্ট ফ্রেন্ড’ বলে পরিচয় দিলেন তিশা। তারা দুজনেই এখন অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থান করছেন।

এর আগে গুঞ্জন উঠে তিশা নাকি এখন প্রেম করছেন জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে। জাহিন ও তিশার ফেসবুক প্রোফাইলেও প্রেমের আভাস মিলেছে। তিশার সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ট ছবি দেখা গেছে জাহিনের ফেসবুক প্রোফাইলে।

একসঙ্গে দুজনের একাধিক ছবি নিয়ে গণমাধ্যমে তাদের প্রেমের গুঞ্জনের খবর প্রকাশের পর তিশা বলেন, ‘বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আমরা শুধু দুজনই আসিনি অস্ট্রেলিয়ায়, আমার মাও আছেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন।’

তিশা জানান, ঈদের পরপরই ঢাকা ছাড়েন তারা। ৩০ আগস্টের দিকে ঢাকায় ফিরবেন বলেও জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
bdsaradin24.com