বাংলাদেশে অসাধারণ কিছু জায়গা আছে যা আর কোনো দেশে নেই

Print

প্রথমবারের মতো ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেল ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’ (বিবিএফএ)। গতকাল সোমবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হলে বসেছিল এই অ্যাওয়ার্ডের জমকালো আসর। এতে যোগ দিতে ভারত থেকে আসেন প্রখ্যাত চলচ্চিত্রকাররা। তাদরে একজন ওপার বাংলার আলোচিত অভিনেত্রী পাওলি দাম।

বাংলাদেশ সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, দুটো দেশের এত মিল যে পৃথিবীর আর কোনো দেশে নেই। এই দেশের প্রতিটি ছবি আমার ভালো লাগে। আর সবচেয়ে বেশি ভালো লেগেছে লোকেশন। বাংলাদেশে এত অসাধারণ কিছু জায়গা আছে যা আর কোনো দেশে নেই। এ ছাড়া এই দেশের খাবারের প্রতি আমার লোভ সবসময় বেশি। আমি বাংলাদেশের খাবার অনেক ভালোবাসি। বিশেষ করে এই দেশের শুঁটকি ও ইলিশ মাছ আমার অনেক পছন্দের।

পাওলি দাম আরও বলেন, যৌথ প্রযোজনায় অনেক ছবি হয়েছে, আমি নিজেই একটা করেছি ‘মনের মানুষ’। তারপর বাংলাদেশের ছবি ‘সত্তা’। এটি পরিচালনা করেছেন কল্লোল। এ দেশে অনেকবারই আসা হয়েছে। এই দেশটাকে আমার অনেক ভালো লাগে। কিন্তু যৌথ প্রযোজনায় প্রথম কোনো অ্যাওয়ার্ড, এটাকে আমি বলব বড় ধরনের পদক্ষেপ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com