বাংলাদেশ ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল অনুস্ঠিত

Print
বাংলাদেশ ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা এবং প্রথম উপাচার্য মরহুম কাজী আজহার আলী স্নরনে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।  গতকাল বৃহস্পতিবার  (২৩ মে ২০১৯) ইউনিভার্সিটি মিলনায়তনে উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল হক শরীফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সেক্রেটারি ইঞ্জিঃ এম এ গোলাম দস্তগীর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউ’র রেজিস্ট্রার বিগ্রেডিয়ার জেনারেল মাহাবুবুল হক (অবঃ)। এসময় অন্যান্যের মধ্যে সিএসই বিভাগের প্রধান জনাব সাদিক ইকবাল, ইংরেজি বিভাগের প্রধান  শেখ আলাউদ্দিন, সোসিওলজি বিভাগের প্রধান ড. এনামূল আজিজসহ শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী এবং বিপুলসংখ্যক ছাত্র ছাত্রী ইফতার মাহ্ফিলে উপস্থিত ছিলেন। অনুস্টানটির সার্বিক সহযোগিতায় ছিলো বাংলাদেশ ইউনিভার্সিটি স্টুডেন্ট কমিউনিটি ( বিইউএসসি)।
প্রধান অতিথির বক্তব্যে  ইঞ্জিঃ এম এ গোলাম দস্তগীর কাজী আজহার আলীর বিভিন্ন অবদানের কথা স্নরন করে বলেন,  আমরা বসবাস করি সুন্দরের মধ্যে। কিন্তু সুন্দরকে ঘিরে থাকে অসুন্দর। অর্থাৎ পূণ্যের চারিদিকে থাকে পাপের শক্ত খোলস।
ভাগ্যবান তিনি, যিনি পাপের শক্ত খোলস ভেঙ্গে পূর্ণের দিকে আর অসৎকে ভেদ করে সুন্দরের দিকে এগিয়ে যান।
এর আগে ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালিত হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com