বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক প্রথম শ্রেণিতে ফাইরুজ ইসলাম (মেধা) বৃত্তি পেয়েছে

Print

অদ্য (৯ মার্চ-২০১৮ইং) রোজ শুক্রবার বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন প্রথম শ্রেণি’র (ক্লাস ওয়ান) কিন্ডারগার্টেন বৃত্তি পরীক্ষা-২০১৭ইং এর ফল প্রকাশ হয়েছে। সারা বাংলাদেশে ৭৫টি কেন্দ্র একযোগে ২০১৭ সালের প্রথম শ্রেণির কিন্ডারগার্টেন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল, পরীক্ষার্থী ছিল- ৪০,৪৫০ জন। তার মধ্যে ৪,৮০৬ জন শিক্ষার্থী বৃত্তি প্রাপ্ত হয়। এ বছর মেধা তালিকায় বৃত্তিপ্রাপ্ত হয়েছে ১০০ জন। মেধা তালিকায় আবার তিনটি শ্রেনিতে ভাগ করা হয়েছে ২৯৯ নম্বর পেয়েছে যারা তারা প্রথম স্থান অধিকার করে, ২৯৮ নম্বর পেয়েছে যারা তারা দ্বিতীয় স্থান অধিকার করে এবং ২৯৭ নম্বর পেয়েছে যারা তারা তৃতীয় স্থান অধিকার করে মেধা তালিকায় বৃত্তিপ্রাপ্ত হয়।

মেহেরপুর কেন্দ্র থেকে ফাইরুজ ইসলাম (মেধা), প্রথম শ্রেণি, রোল নম্বর- ৮৩৫, হোলিপাবলিক প্রি-ক্যাডেট এন্ড জুনিয়র হাইস্কুল হতে ২৯৮ নম্বর পেয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরিক্ষা-২০১৭ইং মেধা তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করেছে।

ফাইরুজ ইসলাম মেধা’র বাবা মোঃ মিরাজুল ইসলাম (মিরাজ) পেশাগত ভাবে একটি মাধ্যমিক বিদ্যালয়ে কম্পিউটার শিক্ষক হিসাবে কর্মরত আছেন এবং মাতা কাজী আফসানা ফেরদৌস একজন গৃহিনী।

ফাইরুজ ইসলাম মেধা বড় হয়ে কি হতে চাই তাঁর শখ জানতে চাইলে বলে- আমি বড় হয়ে পড়া-লেখা করে জেলা প্রশাসক হতে চাই।

শিক্ষা জিবনে এই প্রথম ধাপের গোন্ডিপার হয়ে, শিক্ষা জিবনের প্রথম যে প্রাপ্তি সে অনেক পাওয়া, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক প্রথম শ্রেণিতে ফাইরুজ ইসলাম (মেধা) বৃত্তিপ্রাপ্তি হয়ে মেধা তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করায় বিভিন্ন প্রতিষ্ঠান থেকে মেধাকে শুভেচ্ছা ও অভিনন্দন প্রদান করেন- আনন্দ আর সুখে ভরে থাক মেধার সারাটা জিবন।
এই কামনায়-
সৃজনশীল সাহিত্য বিকাশে…..
“মোমেনশাহী দর্পণ” (একটি সাহিত্য পত্রিকা), খুলনা।
উন্মীলন সাহিত্য ও সমাজ কল্যাণ সংগঠণ, (খুলনা),
সাপ্তাহিক দূর্নীতি দমন,বিডিসারাদিন ডটকম,হলিবিডি টুয়েন্টিফোর ডটকম, ওসিটিজি পোস্ট, পরিবারের পক্ষে- মেহেরপুর জেলা প্রতিনিধি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com