বাংলাদেশ ক্রিকেটে ভালো করছে

Print

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর প্রশংসা করে বলেছেন, ক্রিকেটে ভাল করছে বাংলাদেশ।

তিনি বলেন, বাংলাদেশের ক্রিকেট অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও ভারতের মতো ভালো হবে। (Bangladesh Cricket would be as good as India, Australia and England.) এসময় তিনি বাংলাদেশের ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যতও প্রত্যাশা করেন।

বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর বলেন, বাংলাদেশের ক্রিকেট খেলোয়াড়রা খুব ভালো খেলে, এর ধারাবাহিকতা প্রয়োজন। যদি খেলোয়াড়দের মধ্যে জাতীয় চেতনা সঞ্চারিত হয়, তারা দেশের প্রতি আরো বেশি প্রতিশ্রুতি নিয়ে ভালো খেলে।

…আইসিসি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন আইসিসি চেয়ারম্যান।

এসময় প্রথম মেয়াদে সরকার গঠনের পর থেকে ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলার উন্নয়নে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ক্রিকেট খেলা দেখতে পছন্দ করেন জানিয়ে শেখ হাসিনা বলেন, সব সময় খেলোয়াড়দের উৎসাহ দেই এবং তাদের সঙ্গে কথা বলি।

সাক্ষাতের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিসিবি চেয়ারম্যান নাজমুল হাসান পাপন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com