বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Print
অনি আতিকুর রহমান, ইবি
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (বিটিসিএলএফ)এর ২০১৯-২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ফোরামের সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বুধবার (১৯ জুন) বিকালে ৩৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুর রহমান সাজিদ, কোষাধ্যক্ষ আবু সুফিয়ান, সহকোষাধ্যক্ষ আবু হুরায়রা আতিক, দপ্তর সম্পাদক নিগার সুলতানা সুপ্তি, উপ-দপ্তর সম্পাদক জুয়েনা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইলিয়াস হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শাহ্ নেওয়াজ, আপ্যায়ন সম্পাদক রেশমা আক্তার, উপ-আপ্যায়ন সম্পাদক শামিম শরীফ, সম্পাদকীয় পর্ষদ মুক্তা আক্তার, জি কে সাদিক, মো. আখতার হোসেন আজাদ, নাজমুল হোসেন, জাহিদুল ইসলাম, রাবাত খান রেজা, শফিউল আলম শামীম, ইউনিট সমন্বয়ক জাহিদুল ইসলাম খন্দকার, তাসনিম হাসান আবির, মল্লিকা রায় মেঘ, মো. ওসমান গণি শুভ, রাজু আহমেদ।
কার্যনির্বাহী সদস্যরা হলে- আরাফাত শাহীন, মো. এনামুল হাসান, কাউসার, মো. আনোয়ারুল ইসলাম, রুম্মান আহমেদ, ফারহানা বাশার স্বর্ণা, সোহেল দ্বিরেফ, সুরাইয়া ইয়াসমিন কণা, হাসান তাসনিম শাওন, মো. মাহবুবুর রহমান, আমিনুল হক আশিক, আল মাহমুদ, মো. মেহেদী হাসান।
সংগঠনের সভাপতি মো. জাহানুর ইসলাম পূর্ণাঙ্গ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম এমন একটি প্লাটফর্ম যেখানে তরুণ লেখকরা তাদের লেখনির মাধ্যমে একটি ঘুমন্ত দেশকে জাগ্রত করতে পারে। আমাদের এই সংগঠন যেন বাংলাদেশের প্রত্যেকটা শিক্ষার্থীর জন্য উপকারে আসে সেই প্রত্যাশা কামনা করি আর এই জন্য আমি পুর্ণাঙ্গ কমিটির সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি।
ফোরামের সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমা বলেন, বাংলাদেশের সকল স্তরের শিক্ষার্থীদের লেখনী শক্তির সুপ্ত প্রতিভা জাগ্রত করার মাধ্যমে প্রগতিশীল ধারার নতুন লেখক তৈরি করার প্রচেষ্টায় আমরা এগিয়ে যাব ইনশাআল্লাহ্।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com