বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরাম এর ড্যাফোডিল ইউনিভার্সিটি শাখার ইফতার ও দোয়া মাহফিল

Print

গত ২১ শে মে ২০১৯ খ্রি. অনুষ্ঠিত হলো বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরামের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল ।
উক্ত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরামের সভাপতি জনাব, মোঃ হারুন রশিদ , সাধারন সম্পাদক সাদেক আহমেদ সৈকত ,সহ সভাপতি আজিবুর রহমান , সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান তানভীর। আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের সাবেক ছাত্র এবং কলাবাগান থানা ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি ছাত্র পরিষদের সভাপতি জনাব, রাশেদুজ্জামান সরদার শরণ। আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের অন্যতম এল্যামনাই বাহারুল আলম বাপ্পী, তানসির আহমেদ, পারভেজ আলম সহ আরো সাবেক ও বর্তমান ছাত্র ছাত্রী বৃন্দ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বাংলাদেশে ফার্মাসিস্টদের যোগ্যতা , ভূমিকা , অবস্থান এবং হসপিটাল ফার্মাসির নিয়োগে এ গ্রেড ফার্মাসিস্টদের অধিকার নিয়ে আলোচনা করেন।
তানভীর আহআহমেদ আবীর এর সঞ্চালনায় এই ইফতার মাহফিলটির সভাপতিত্ব করেন, এম এস এম শামীম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com