বাংলাদেশ-ভারত ফাইনাল

Print

অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে ইংল্যান্ডে চলতি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে আগেই ফাইনাল নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ। অপেক্ষা ছিল প্রতিপক্ষের। ফাইনালে জুনিয়র টাইগারদের প্রতিপক্ষ হলো ভারত। সিরিজের নবম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডকে হারিয়ে সিরিজের চূড়ান্ত লড়াইয়ের টিকিট নিশ্চিত করেছে তারা।

ক্লেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে শনিবার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে ১ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করে ভারত। ৮১ বল হাতে রেখে ৯ উইকেটে জয়ের জন্য ২০৫ রানের লক্ষ্যে পৌঁছে যায় তারা।

ছয় ম্যাচে দলটির পয়েন্ট ৭। সমান ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ।

১১ অগাস্ট ব্রাইটনে সিরিজের চূড়ান্ত লড়াইয়ে মুখোমুখি হবে প্রতিবেশী দেশ দুটি।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে আরও দুইটি ম্যাচ খেলবে জুনিয়র টাইগাররা। স্বাগতিক ইংলিশদের বিপক্ষে ৫ আগস্ট এই সিরিজে চতুর্থবারের মতো মুখোমুখি হবে বাংলাদেশ। আর ভারতের সাথে চতুর্থবারের মতো মুখোমুখি হবে ৭ আগস্ট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com