বাকের ভাই, মুনা, বদি ও মজনুকে ফিরিয়ে আনলেন আফজাল!

Print

আবারও বিটিভির পর্দায় একসঙ্গে আসছে জনপ্রিয় চার চরিত্র- বাকের ভাই, মুনা, বদি ও মজনু। তারা হাজির হবেন ‘এখানে সবাই আছে’ শিরোনামে তারকা আড্ডা অনুষ্ঠানে।

‘কোথাও কেউ নেই’ নাটকের শিল্পী আসাদুজ্জামান নূর, সুবর্ণা মুস্তাফা, আবদুল কাদের, লুৎফর রহমান জর্জের সঙ্গে এতে আরও থাকবেন লাকী ইনাম,আফসানা মিমি, মাহফুজ আহমেদ, বিজরী বরকতুল্লাহ, মাসুদ আলী খান, খায়রুল আনাম সবুজ ও পুতুল।

বিটিভির মহাপরিচালক এস এম হারুন-অর-রশিদের ভাবনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। প্রযোজনায় রয়েছেন মাহবুবা ফেরদৌস।

অনুষ্ঠান প্রসঙ্গে মাহবুবা ফেরদৌস বলেন, ‘কোথাও কেউ নেই’ নাটকের নাম শুনলেই সোনালি অতীতের কথা মনে পড়ে। সেই নাটকের শিল্পীদের নিয়ে ‘আড্ডা’ হবে ঈদ আয়োজনে, এটি ভাবতে ভালো লাগছে। ইতিমধ্যে অনুষ্ঠানের অতিথি তালিকা চূড়ান্ত হয়েছে। আশা করছি,তারকা শিল্পীদের অংশগ্রহণে অন্যরকম অনুষ্ঠান উপহার পাবেন দর্শক।

আগামী ৯ আগস্ট বিটিভির নিজস্ব স্টুডিওতে এর দৃশ্যধারণ হবে বলে জানিয়েছেন অনুষ্ঠান প্রযোজক মাহবুবা ফেরদৌস। ঈদের পরদিন অনুষ্ঠানটি প্রচার হবে।

হুমায়ূন আহমেদের রচনা ও বরকতুল্লাহর নির্দেশনায় ১৯৯০ সালে বিটিভিতে প্রচার হয়েছিল ধারাবাহিক ‘কোথাও কেউ নেই’। এ ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com